অনলাইন ডেস্ক:

বিশ্বের সবচেয়ে জনপ্রিয় খেলা ফুটবল। আর যদি হয় বিদেশি ফুটবলার, তাহলে তার খাতির হয় অন্য রকম। তবে ভারতের কেরালার মল্লপুরমে এক বিদেশি ফুটবলারকে সত্যিই ভিন্নভাবে খাতির যত্ন করেছেন সমর্থকেরা।

ম্যাচে এক কর্নার নেওয়াকে কেন্দ্র করে সমর্থকের সঙ্গে দ্বন্দ্বে জড়িয়ে পড়েন এই বিদেশি ফুটবলার। সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়া এক ভিডিওতে দেখা যায় ওই বিদেশি ফুটবলারকে কিল-ঘুষি, লাথি-চড় মারছেন দর্শকরা। পরে স্থানীয় থানায় অভিযোগ করেন সেই ফুটবলার।

পর্যটকদের নিরাপত্তার আরেক নাম অতিরিক্ত ডিআইজি আপেল মাহমুদ

ভারতের কেরালার মল্লপুরমে সেভেন্স ফুটবল প্রতিযোগিতা বেশ জনপ্রিয়। অনেক বিদেশি ফুটবলার খেলতে আসেন কেরালার এই ফুটবল প্রতিযোগিতায়। এবার এই প্রতিযোগিতায় খেলতে আসেন আইভরি কোস্টের দিয়ারাসুবা হাসান জুনিয়র।

সেখানেই বাঁধে বিপত্তি। সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা যায়, নীল টিশার্ট পরা এক ফুটবলার মাঠের এদিক-ওদিক ছুটে বেড়াচ্ছেন। আর তার পিছনে ছুটছেন অনেক দর্শক। অবশেষে সেই ফুটবলারকে মাটিতে ফেলে উত্তম-মাধ্যম দিতে থাকে ক্ষিপ্ত জনতা।

পরে থানায় অভিযোগ দায়েরকরেন হাসান জুনিয়র। তিনি জানান, কর্নার কিক নিতে গেলে তার উদ্দেশে বর্ণবিদ্বেষী মন্তব্য করেন দর্শকরা। এমনকি তার দিকে বোতল এবং পাথর ছুড়ে মার অভিযোগ করেন তিনি। এ ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।